Sunday, June 28, 2015

বহুকাঙ্খিত HSC ভর্তি 2015 রেজাল্ট দেখুন কেনো ঝামেলা ছাড়া ১ ক্লিকে

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ
আশা করি সবাই আল্লাহর রহমতে ভালই আছেন। প্রচন্ড গরম থেকে আল্লাহ পাক আমাদের উদ্ধার করে রোযার শুরু থেকে আজকের ‍দিন পর্যন্ত এক শীতল পরিবেশের সৃষ্টি করেছেন। এজন্য শুকরিয়া আদায় করছি। আলহামদুলিল্লাহ

সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি ) ফল 2015 প্রকাশিত হয়েছিল । এ বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট ( এসএসসি ) ও সমমানের পরীক্ষার ফলাফল গত বছরের চেয়ে 4.3 শতাংশ কম যা 87,04 প্রতি , সামগ্রিক পাসের হার শনিবার সকালে প্রকাশিত হয়েছে। 1.282.618 জন ছাত্রীকে সেসময় এই বছর পরীক্ষায় উত্তীর্ণ। তন্মধ্যে কোন কোনটি 111.901 ছাত্র জিপিএ -5 পেয়েছে. কিছু 5.095 প্রতিষ্ঠান শতভাগ সাফল্য দেখিয়েছেন । সাধারণ বোর্ড মধ্যে , রাজশাহী বোর্ড 94,07 শতাংশ সাফল্যের সঙ্গে পাস শতাংশ তালিকার শীর্ষে রয়েছে।
বহু প্রতীক্ষার পর আজ HSC ভর্তি 2015 রেজাল্ট পাওয়া যাচ্ছে ।
তিন দফা পেছানোর পর আজ থেকে পাওয়া যাচ্ছে। HSC ভর্তি 2015 রেজাল্ট এর প্রথম মেধা তালিকা পাওয়া যাচ্ছে। গত কাল রাত 11 টা 30 মিনিট থেকে রেজাল্ট পাওয়ার কথা ছিল। বোর্ড অবেশেষে HSC ভর্তি 2015 রেজাল্ট প্রকাশ করতে পারলো। ফলে 11 লাখ শিক্ষার্থীর অপেক্ষার অবসান হলো। শিক্ষার্থীরা চিন্তিত ছিল কখন রেজাল্ট প্রকাশ হবে তাদের পছন্দের কলেজে তারা মনোনীত হতে পেরেছে কি না। শিক্ষার্থীর পাশা পাশি অভিভাবকরাও চিন্তিত ছিলেন যে কবে রেজাল্ট প্রকশ হবে। কবে তাদের সন্তানকে তাদের পছন্দের কলেজে ভর্তি করাতে পারবে।

এস. এম. এস মাধ্যমে জানিয়ে দেয়া হবে
নিচের ঠিকানায় গিয়েও জানা যাবে
HSC ADMISSION RESULT Link 1
or
HSC ADMISSION RESULT Link 2

0 comments:

Post a Comment

Popular Posts

Recent Posts

Unordered List

Pages

Blog Archive

পরিসংখ্যান

সর্বশেষ

মন্তব্য

Top Sites

No Now