Sunday, August 23, 2015

কন্ঠ পরিবর্তন করে ফোন করুন আপনার বন্ধুকে। নিয়ে নিন ছোট একটি Android Software


কেমন আছেন সবাই? নিশ্চই ভালো আছেন। আমারও এটাই চাওয়া যে আপনারা ভালো থাকবেন। এই প্রযুক্তির প্লাটফর্মে কি কেউ খারাপ থাকতে পারে? এখানে ঘুরা ঘুরি করলেই প্রযুক্তি বিষয়ে নানা জ্ঞান অর্জন করা যায়। আমার জ্ঞান তেমন ভালো না হলেও চেষ্টা করি আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করার। তবে আপনাদেরকে আবারও এই প্রযুক্তির প্লাটফর্মে স্বাগতম জানাচ্ছি। আর বেশি কথা বলবনা চলুন কাজের কথায় আসি।

আজ আমি আপনাদের সাথে দারুণ একটি এন্ড্রয়েড এপ শেয়ার করব। এই এপটি একটি মজার এপ। এই এপের সাহায্যে আপনি আপনার বন্ধুকে কন্ঠ পরিবর্তন করে ফোন করে চমকে দিতে পারবেন। এই এপের সাহায্যে কল করার সময় কন্ঠ পরিবর্তন করা যায়। তাহলে আপনার হয়ত বুঝতে বাকি নেই এটা কি ধরণের এপ। আপনার প্রয়োজন হলে নিতে পারেন।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: Call Voice Changer.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Call Voice Changer free

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

0 comments:

Post a Comment

Popular Posts

Recent Posts

Unordered List

Pages

পরিসংখ্যান

সর্বশেষ

মন্তব্য

Top Sites

No Now