Saturday, August 15, 2015

মোবাইল নাম্বার Track করুন খুব সহজে। নিয়ে নিন ছোট একটি Android Software। এবার Track হবেই।

কেমন আছেন সবাই? নিশ্চই ভালো আছেন। আমারও এটাই চাওয়া যে আপনারা ভালো থাকবেন। এই প্রযুক্তির প্লাটফর্মে কি কেউ খারাপ থাকতে পারে? এখানে ঘুরা ঘুরি করলেই প্রযুক্তি বিষয়ে নানা জ্ঞান অর্জন করা যায়। আমার জ্ঞান তেমন ভালো না হলেও চেষ্টা করি আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করার। তবে আপনাদেরকে আবারও এই প্রযুক্তির প্লাটফর্মে স্বাগতম জানাচ্ছি। আর বেশি কথা বলবনা চলুন কাজের কথায় আসি।
Best Java, Android Games, Apps

আমি আপনাদের আজ এমন একটি উপহার দেব যার সাহায্য নিয়ে আপনি ট্রাক করতে পারবেন যে কারো মোবাইল নাম্বার। তবে আপনাকে একটু কষ্ট করতে হবে। আজ আমি আপনাদের যে এপটি উপহার দেব সেটা কুনো ট্রাকিং এপ না। এটা একটি গাইডলাইন। কিভাবে আপনি কুনো মোবাইল নাম্বার ট্রাক করবেন তা ধাপে ধাপে দেওয়া আছে। আমার বিশ্বাস আপনি এই গাইডলাইন দিয়ে সফল হতে পারবেন। তাহলে আপনি বুঝতেই পারছেন এটা কি ধরনের এপ।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: Track a Mobile Number.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Click Here to Download
আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

0 comments:

Post a Comment

Popular Posts

Recent Posts

Unordered List

Pages

পরিসংখ্যান

সর্বশেষ

মন্তব্য

Top Sites

No Now