Wednesday, August 26, 2015

যারা ইংরেজি ভাষায় দক্ষতা নিতে চান তাদের জন্যে এই টিউন।


আসসালামু আলাইকুম, আপনাদের শুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করছি। কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল আছেন সৃষ্টিকর্তার রহমতে। যাই হোক এবার কাজের কথাই আসি। আমার টিউনটি IELTS নিয়ে।



IELTS কি ?

আইইএলটিএস' হচ্ছে ইংরেজি ভাষায় দক্ষতার সনদ, যা আন্তর্জাতিকভাবে স্বীকৃত। IELTS (The International English Language Testing System)। যাদের মাতৃভাষা ইংরেজি নয় তাদের অনেক দেশে উচ্চশিক্ষা কিংবা ভিসার আবেদন করতে ভালো আইইএলটিএস স্কোর থাকতে হয়। আইইএলটিএস পরীক্ষাপদ্ধতি দুই ধরনের, ‘একাডেমিক’ ও ‘জেনারেল’। উচ্চশিক্ষায় বিদেশে যেতে ইচ্ছুক পরীক্ষার্থীদের ‘একাডেমিক আইইএলটিএস’ টেস্টে অংশ নিতে হয়। যে কেউ এ পরীক্ষায় অংশ নিতে পারে। এ জন্য কোনো শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন নেই।



মুলকথা ইংরেজি ভাষায় দক্ষতার জন্যে IELTS গুরুত্বপূর্ণ একটি দিক...





আমার কাছে কিছু IELTS এর CD আছে যা আমি আপনাদের অনুমতি পেলে আপনাদের সাথে শেয়ার করতে চাই। তার মধ্যে থেকে একটি শেয়ার করলাম এবং আপনারা চাইলে বাকি CD গুলো শেয়ার করব



ডাউনলোড করুন Cambridge IELTS 1



আমার কাছে কিছু IELTS এর CD আছে যা আমি আপনাদের অনুমতি পেলে আপনাদের সাথে শেয়ার করতে চাই। তার মধ্যে থেকে একটি শেয়ার করলাম এবং আপনারা চাইলে বাকি CD গুলো শেয়ার করব। দয়া করে মতামত জানাবেন।





টিউন এর কোন যায়গায় ভুল হলে ক্ষমা করবেন

দয়া করে মতামত জানাবেন

টিউন এর কোন যায়গায় ভুল হলে ক্ষমা করবেন।

0 comments:

Post a Comment

Popular Posts

Recent Posts

Unordered List

Pages

পরিসংখ্যান

সর্বশেষ

মন্তব্য

Top Sites

No Now