Wednesday, June 3, 2015

এবার যে কোন মানুষ এর সাথে কথা বলুন মেয়ে ছেলে দাদা দাদী সহ সকল প্রকার কণ্ঠে ১০০ % কাজ করে

প্রিয় বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন, আশা করি খুব ভাল আছেন এবং আগামি তে যেন সব সময় ভালো থাকেন এই কামনা রইলো। প্রথমেই বলে রাখি এই ধরনের টিউন যদি এর আগে কেও করে থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আজকে আমি আপনাদের সঙ্গে শেয়ার করব এমন একটা সফটওয়্যার যা আপনাদের কজে লাগবে ১০০% সঙ্গে অনেক মজা ও পাবেন।
অনেকেই আছেন যারা ভয়েস চেঞ্জ করে কথা বলতে চান,আমার মতো কিন্তু কনো ভালো সফটওয়্যার খুজে পাচ্ছেন না বা জানেনা না। আমি ত আছি আপনাদের সাথে আসলে অনেক কাজে ভয়েস চেঞ্জ করে কথা বলা দরকার হতে পারে, এর মধ্যা সয়তানি করে কথা বলা টা বেশি। তো যারা এমন টা খুজছেন তাদের জন্য আজকে আমি এই সফটওয়্যার টি নিয়ে এসেছি।
এবার দেখুন এর কিছু সুবিধা সমূহঃ এর মাধ্যমে মে, ছেলে,দাদা দাদী সহ সকল প্রকার কণ্ঠ change করতে পাবেন। কথা গুলো একেবারে স্পষ্ট যেনো সকলে বুঝতে পারে ইয়াহ, স্কাইপি, MSN সহ সকল প্রকার মেসেঞ্জার সাপোর্ট করে। সহজ ব্যবহার যোগ্য ও সহজ ভাবে ব্যবহার করা যাবে। উইন্ডোজ ৩২ ও ৬৪ বিট ২ টাতেই সাপোর্ট করে সেই রকম একটা সফটওয়্যার যা দিয়ে মজা করতে পারবেন আপনি। AV Voice Changer.Apk টি আপনার পছন্দ হলে নিচ থেকে Download করে নিন। এন্ড্রয়েড মোবাইল ভার্সনঃ ডাউনলোড Link 1 ডাউনলোড Link 2 পিসি ভার্সনঃ ডাউনলোড Link 1 ডাউনলোড Link 2 সবাইকে ধন্যবাদ। সুস্থ্য থাকুন,ভালো থাকুন

0 comments:

Post a Comment

Popular Posts

Recent Posts

Unordered List

Pages

Blog Archive

পরিসংখ্যান

সর্বশেষ

মন্তব্য

Top Sites

No Now