Wednesday, June 24, 2015

এখন থেকে আপনার Android মোবাইলটি আপনি ছাড়া অন্য কেউ স্পর্শ করতে পারবেনা। নিয়ে নিন দারুণ একটি Android Software

আসসালামু আলাইকুম,কেমন আছেন সবাই? আশা করি ভালো। আমার মনটা তেমন বেশি ভালো না হলেও খারাপ না। আকাশ খারাপ, তাই ভাবলাম বাহিরে না গিয়ে ঘরে বসে কিছু লেখালেখি করি। আজ আমি আপনাদের সাথে দারুণ একটি এপ শেয়ার করব। আমার মনে হচ্ছে এপটি আপনাদের অবশ্যই ভালো লাগবে। কেননা এটা অনেক কাজের এপ। তাহলে আমরা এপ নিয়ে আলোচনা শুরু করি।

আজ আমি আপনাদেরকে এমন একটি এন্ড্রয়েড এপ উপহার দিতে যাচ্ছি যার সাহায্যে মানে যেটা আপনার ফোনে থাকলে অন্য কেউ আপনার ফোন স্পর্শ করতে পারবেনা। আমি ব্যাপারটি আরো সহজ করে দিচ্ছি আর সেটা হলো আপনার ফোন অন্য কেউ ধরতেত পারবে কিন্তু ধরলেই আপনার দেয়া এলার্ম বেজে উঠবে সজোরে আর তখন আপনি টের পেয়ে যাবেন যে আপনার ফোন কেউ একজন ধরছে। তাহলে বুঝতেই পারছেন এটা কি ধরণের এপ। আমার মনে হয় এর চেয়ে বেশি আর বলতে হবে না।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name:Video to MP3.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download: Click Here to Download

0 comments:

Post a Comment

Popular Posts

Recent Posts

Unordered List

Pages

Blog Archive

পরিসংখ্যান

সর্বশেষ

মন্তব্য

Top Sites

No Now