Tuesday, May 26, 2015

ZTE এর নতুন একটি স্মার্টফোন !! যে টায় চার্জ থকাবে ৩৫ দিন!! (আসুন জানি বিস্তারিত) 39

আসসালামু আলাইকুম! সবাই কেমন আছেন? আশা করি ভালা আছেন! এখন কি শেয়ার করব তা হয়ত শিরোনাম দেখে বুঝে গেছেন?
হুম স্বল্পমূল্যের নতুন একটি স্মার্টফোন উন্মুক্ত করেছে চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান জেডটিই। ZTE Q519T মডেলের এই স্মার্টফোনের বিশেষত্ব হল একবার চার্জ দিলে টানা ৩৫ দিন চলবে এটি। কি কি আছে এই স্মার্ট ফোন এ?
স্মার্টফোনটিতে আছে ৫ ইঞ্চি ডিসপ্লে যার রেজ্যুলেশন ৭২০x১২৮০ পিক্সেল। আছে ১ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক চিপসেট এবং মালি টি৭২০এমপি১ জিপিইউ। এছাড়া আছে ১ গিগাবাইট র্যাম এবং ৮ গিগাবাইট স্টোরেজ, ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহার সুবিধা।
স্মার্টফোনটিতে আছে ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। রিয়ার ক্যামেরাইয় আছে এফ/২.০ অ্যাপার্চার যার মাধ্যমে স্বল্প আলোতেও উন্নতমানের ছবি তোলা যাবে। ডুয়েল সিমের পাশাপাশি এতে আছে ফোরজি এলটিই, ব্লুটুথ, ওয়াইফাই প্রভৃতি।
স্মার্টফোনটিতে আছে ৪০০০ মিলিআম্পিয়ার ব্যাটারি এবং ৩৫ দিন স্ট্যান্ডবাই টাইম। এর পাশাপাশি আছে ওটিজি রিভার্স চার্জিং প্রযুক্তি। তিনটি ব্যাটারি সেভিং মোডও আছে এতে। স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে প্রায় ৯৫ মার্কিন ডলার। প্রাথমিকভাবে কেবলমাত্র চীনের বাজারেই পাওয়া যাবে এই স্মার্টফোন। Best Java, Android Games, Apps

0 comments:

Post a Comment

Popular Posts

Recent Posts

Unordered List

Pages

Blog Archive

পরিসংখ্যান

সর্বশেষ

মন্তব্য

Top Sites

No Now