Thursday, May 28, 2015

আপনার ANDROID ফোনে ব্যবহার করুন নতুন সংস্করণের একটি SOFTWARE

আপনার ANDROID ফোনে ব্যবহার করুন নতুন সংস্করণের একটি SOFTWARE আসসালামু আলাইকুম । আশাকরি সাবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। এ পর্বে আপনাদের জন্য রয়েছে (আপনার ANDROID ফোনে ব্যবহার করুন নতুন সংস্করণের একটি SOFTWARE) তো চলুন শুরু করা যাক । এখানে নতুন সংস্কণের SOFTWARE বলতে আমি আপনাদেরকে নতুন একটি লকারের কথা বলতে চাচ্ছি । SOFTWARE টি দেখতে হুবহু আই ফোন 8OS এর লকারের মত। যা আমার কাছে খুব সুন্দর লেগেছে। আমি নিজে এই SOFTWARE টি ব্যবহার করতেছি। আমার কাছে ভালো লেগেছে , তাই আমি আপনাদের সাথে শেয়ার করলাম। SOFTWARE টী ব্যবহার করতে চাইলে প্রথমে নিচের Download Link থেকে SOFTWARE টী Download করে নিন। Download link 1 Download Link 2 এখন SOFTWARE টী আপনার মোবাইলে ইনস্টল করুন। তারপর SOFTWARE টী ওপেন করুন । ওপেন করলে নিচের মত দেখতে পাবেন।
এখানে লাল দাগ দেওয়া জায়গায় অর্থাৎ সেটিং এর উপর ক্লিক করুন। তাহলে নিচের মত দেখতে পাবেন।
এবার আপনি উপরের ছবিতে লাল দাগ দেওয়া জায়গায় অর্থাৎ স্ক্রিন সিকিউরিটি এর উপর ক্লিক করুন। তাহলে নিচের মত দেখতে পাবেন।
এখন আপনি যদি চান আপনার মোবাইলে Passcode Lock দিতে , তাহলে Passcode Lock এর উপর ক্লিক করুন। ক্লিক করলে নিচের মত আসবে। https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEitwefgr_DkgeSrg-OT3LFGr-hufyiWjvQ-SKYToA-8xEywkOaTjEZWcdBAeIcGee2l-wpr74HW5WY2-wNzST8Ukc2Yq_rProrhBJgFayJ2mAjraaBgJRtEHpTmJLvrBtr5lyk4Zwu6LLU/s320/4.png এখন আপনি আপনার ইচ্ছে অনুযায়ী চার অক্ষরের যে কোনো Passcode দিন। আর আপনি যদি চান Pattern Lock দিতে তাহলে Passcode Lock এর জায়গায় Pattern Lock এ ক্লিক করুন। তাহলে নিচের মত দেখতে পাবেন।
এবার আপনি আপনার ইচ্ছে অনুযায়ী যে কোনো Pattern দুইবার দিন । এইতো কাজ শেষ হয়ে গেলো । SOFTWARE টির আরো অনেক ফিচার আছে । আপনারা ব্যবহার করলে বুঝতে পারবেন। আশাকরি আমার এই টিউন আপনাদের অনেক উপকারে আসবে। আজ এই পর্যন্ত । দেখা হবে পরবর্তী টিউনে। আল্লাহ হাফেজ। Best Java, Android Games, Apps

0 comments:

Post a Comment

Popular Posts

Recent Posts

Unordered List

Pages

Blog Archive

পরিসংখ্যান

সর্বশেষ

মন্তব্য

Top Sites

No Now